শনিবার, ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ় ১৪২৯
 
হজ পালনের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিলেন মুশফিক
প্রকাশ: ১০:৫৪ am ২১-০৫-২০২২ হালনাগাদ: ০৩:০৬ pm ২১-০৫-২০২২
 
 
 


স্পোর্টস আপডেট ডেস্ক: আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। এ সময় তিনি পবিত্র হজ পালন করবেন বলে জানা গেছে। বিসিবি বরাবর এ জন্য ছুটি চেয়ে চিঠিও দিয়েছেন তিনি। বিসিবিও মুশফিককে ছুটি দিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিকের না থাকা বাংলাদেশ দলের জন্য বড় ধাক্কাই বটে। ক্যারিবীয়দের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে চোটের কারণে আগেই ছিটকে গেছেন তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও নাঈম হাসান। না থাকাদের দলে নতুন সংযুক্তি মুশফিক।

উইন্ডিজ সফরের দিনক্ষণ ঠিক হলেও সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিক সূচি অনুসারে টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। আগামী ১৬ ও ২৪ জুন টেস্ট দুটো হবে যথাক্রমে ডমিনিকা আর সেন্ট লুসিয়ায়।

টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষ ম্যাচ হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের উইন্ডিজ সফর।

জানতে চাইলে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, 'মুশফিক আমাদের কাছে ছুটির আবেদন করেছিল হজে যাবে এজন্য। আমরা সেই ছুটি মঞ্জুর করেছি। কাজেই ওয়েস্ট ইন্ডিজ সফরে তাকে আমরা পাচ্ছি না।'

তিনি জানান, মুশফিক মূলত এক মাস আগেই হজে যাওয়ার পরিকল্পনা করে বিসিবিকে অবহিত করেন। কিন্তু হজে কোটা পাওয়া সাপেক্ষে বিষয়টি চূড়ান্ত হচ্ছিল না। চট্টগ্রাম টেস্টের আগে মুশফিকের হজে যাওয়া চূড়ান্ত হয়ে গেলে, তার দেওয়া ছুটির লিখিত আবেদনও মঞ্জুর করে বিসিবি।

 
 

আরও খবর

 
 
© Somoyer Konthosor | Developed & Maintenance by Ambala IT